kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন

বিএনপি প্রার্থীর যত অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি প্রার্থীর যত অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু অভিযোগ তুলে ধরেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. জহিরুল হক খোকন। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এসব অভিযোগ তুলে ধরেন।

জহিরুল হক অভিযোগ করেন, বিএনপির কর্মী-সমর্থকদের পুলিশি হয়রানি করা হচ্ছে। আচরণ বিধি অনুযায়ি কোন প্রার্থীর পাঁচটির বেশি নির্বাচনী ক্যাম্প না থাকার কথা থাকলেও আওয়ামী লীগের মেয়র প্রার্থীর ৫০টিরও বেশি ক্যাম্প করা হয়েছে। পাশাপাশি নির্বাচনী এলাকার বাইরে থেকে লোক এনে নৌকা প্রতীকের পক্ষে শোডাউন করছেন।

তিনি আরো অভিযোগ করেন, বিএনপি নেতা মহসিন হোসেন হৃদয়কে গ্রেপ্তার করে নেতা-কর্মীদের মাঝে আতঙ্ক সৃষ্টি করা হয়েছে। নির্বাচনী প্রচারণার কাজে প্রশাসনিকভাবে বাধার সৃষ্টি করা হচ্ছে। অথচ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্বাচনী আইন লংঘন করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান একটি সভায় নৌকায় ওপেন ভোট দেয়ার কথা বলেছেন বলে অভিযোগ আনেন জহিরুল হক।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি মো. হাফিজুর রহমান মোল্লা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোমিনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা