kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

দেশে এসে বন্ধুদের সঙ্গে আড্ডা আর হলো না বিল্লালের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি    

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১০:১৫ | পড়া যাবে ২ মিনিটে



দেশে এসে বন্ধুদের সঙ্গে আড্ডা আর হলো না বিল্লালের

প্রাইভেট কারের চাপায় নিহত বিল্লাল মিয়া (২২)। ফাইল ছবি।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় প্রাইভেট কারের চাপায় মো. বিল্লাল মিয়া (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ইরান থেকে চার দিন আগে ছুটিতে দেশে এসে গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সড়কে পিষ্ট হন তিনি।

বিল্লাল কসবা উপজেলার খাড়েড়া ইউনিয়নের গোলাসার গ্রামের দুলাল মিয়ার ছেলে। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বাড়ি থেকে বের হন তিনি। এর পর উপজেলার মীরপুকুরপাড় এলাকায় প্রাইভেট কারের চাপায় প্রাণ হারান তিনি। দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা সজীব নামে বিল্লালের এক বন্ধু আহত হন।

নিহতের পারিবারের সদস্যরা জানিয়েছেন, তিন ভাইবোনের মধ্যে সবার বড় ছিলেন বিল্লাল। দুই বছরেরও বেশি সময় ইরানে ছিলেন তিনি। চার দিন আগে দেশে আসেন তিনি। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বুধবার সন্ধ্যায় মোটরসাইকেলে করে বের হন তিনি। এর পর উপজেলার মীরপুকুরপাড় এলাকায় বিল্লাল ও তাঁর বন্ধু সজীবকে বহনকারী মোটরসাইকেলকে চাপা দেয় একটি প্রাইভেট কার। এতে ঘটনাস্থলেই বিল্লাল মারা যান। আর গুরুতর আহত হন সজীব। তাঁকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে প্রাইভেট কারের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।'

মন্তব্য



সাতদিনের সেরা