kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

রাঙ্গুনিয়ায় পূর্বশত্রুতার জেরে বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৫২ | পড়া যাবে ২ মিনিটে



রাঙ্গুনিয়ায় পূর্বশত্রুতার জেরে বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় পূর্বৱশত্রুতার জেরে ছুরিকাঘাতে মুস্তাফিজুর রহমান (৭২) নামের এক বৃদ্ধকে হত্যার ঘটনা ঘটেছে। নিহত মুস্তাফিজুর রহমান উপজেলার দক্ষিণ রাজানগর ফুলবাগিচা ১ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল লতিফের পুত্র।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনায় রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী লিল বানু। এর আগে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার দক্ষিণ রাজানগর ফুলবাগিচা এলাকায় মুস্তাফিজুর রহমানের পেটে ছুরিকাঘাত করে হত্যা করেন একই এলাকার মো. জাহাঙ্গীর আলম। সে পেশায় একজন ভ্যানচালক, তার নিজের কোনো ছেলে-মেয়ে নেই। বাড়িতে তার এক স্ত্রী ও তার দত্তক নেওয়া এক মেয়ে আছে। দত্তক মেয়ে বিলকিস আক্তার (৩০) বিবাহিতা হলেও দত্তক বাবার বাড়িতে থাকেন।

বিলকিস আক্তার জানান, গত বছরের আগস্ট মাসে গরুর দুধ বিক্রির ঘটনায় স্থানীয় যুবক মো. জাহাঙ্গীর আলমের সাথে ঝগড়াঝাটি হয় এবং জাহাঙ্গীর তার বাবাকে মারধর করেন। এ নিয়ে কয়েকমাস আগে থানায় একটি অভিযোগ করেন নিহত মুস্তাফিজুর রহমান। এ নিয়ে জাহাঙ্গীর আলমের কাছে থানা থেকে নোটিশ আসলে তিনি মুস্তাফিজুর রহমানকে প্রাণে মারার হুমকি দিয়ে আসছিলেন। মঙ্গলবার রাতে মুস্তাফিজুর রহমান রানীরহাট বাজার থেকে ফেরার পথে একা পেয়ে ছুরিকাঘাত করেন জাহাঙ্গীর।

তিনি বলেন, চিৎকার শুনে তারা মা-মেয়ে দৌড়ে গিয়ে দেখেন পেটে ছুরিকাঘাত করা হয়েছে। তখন নিহত মুস্তাফিজুর তাদের জানান, জাহাঙ্গীর আলম তাকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। এরপর স্থানীয়দের সহায়তায় রাত সাড়ে ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

অভিযুক্ত মো. জাহাঙ্গীর আলম (৩৫) পেশায় একজন সিএনজিচালক। তিনি একই এলাকার মৃত আবুল খায়ের ওরফে চৌধুরীর ছেলে। স্থানীয়রা জানায়, কিছুদিন হতে জাহাঙ্গীর আলম আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হতে নিজের পোস্টার ছাপিয়ে প্রচারণা চালাচ্ছে।

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব মিল্কি বলেন, নিহতের স্ত্রী বাদী হয়ে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশ এলেই নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আসামিকে ধরার জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা