kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

গফরগাঁওয়ে বেকার যুব মহিলারা পেলেন সেলাই মেশিন ও সনদ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০২১ ২২:০৯ | পড়া যাবে ১ মিনিটে



গফরগাঁওয়ে বেকার যুব মহিলারা পেলেন সেলাই মেশিন ও সনদ

ময়মনসিংহের গফরগাঁওয়ে টাঙ্গাব ইউনিয়ন পরিষদের উদ্যোগে এলজিএসপি-৩ প্রকল্পের অধিনে ৪০ জন প্রশিক্ষণ প্রাপ্ত দুস্থ ও বেকার যুব মহিলার মধ্যে সেলাই মেশিন ও সনদ বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার টাঙ্গাব ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই বিতরণ অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম সনদ ও সেলাই মেশিন বিতরণ করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সারোয়ার সুলতান, সুপার ভাইজার আফতাব উদ্দিন টিটো, ইউপি সচিব মাহমুদুল হাসান মাসুম, ইউপি সদস্যবৃন্দ, প্রশিক্ষণ প্রাপ্ত বেকার যুব মহিলাগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তি, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম বিতরণ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সরকার জনসংখ্যাকে জনশক্তিতে রূপান্তরিত করতে প্রশিক্ষণের মাধ্যমে কর্মক্ষম করার উদ্যোগ নিয়েছেন। সমাজের দুস্থ ও বেকার যুব মহিলাদের প্রশিক্ষণ প্রদান করে সনদ ও সেলাই মেশিন বিতরণ সেই উদ্যোগেরই অংশ। আশা করি সেলাই মেশিন দিয়ে আপনাদের পরিবারে স্বচ্ছলতা আনবেন। তাহলেই সরকারের উদ্যোগ সফল হবে।

মন্তব্য



সাতদিনের সেরা