kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

হাবিপ্রবি উপাচার্যের রুটিন দায়িত্বে ট্রেজারার ড. বিধান চন্দ্র হালদার

দিনাজপুর প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:২০ | পড়া যাবে ২ মিনিটে



হাবিপ্রবি উপাচার্যের রুটিন দায়িত্বে ট্রেজারার ড. বিধান চন্দ্র হালদার

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ট্রেজারার ড. বিধান চন্দ্র হালদারকে অন্তর্বর্তীকালীন উপাচার্য হিসাবে রুটিন দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ। উপাচার্যের মেয়াদ শেষ হওয়ায় এ দায়িত্ব প্রদান করা হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মো. নূর-ই-আলম স্বাক্ষরিত এক অফিস আদেশ থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। গত ২২ ফেব্রুয়ারি সোমাবার উপসচিব মো. নুর-ই-আলম এ আদেশ জারি করেন।

অফিস আদেশে বলা হয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মু. আবুল কাসেমের মেয়াদ গত ৩১ জানুয়ারি শেষ হয়েছে। কিন্তু নতুন ভাইস চ্যান্সেলর নিয়োগ দেওয়া হয়নি। তাই বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের শূন্যপদে পরবর্তী ভাইস চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত প্রশাসনিক প্রয়োজনে অন্তর্বর্তীকালীন ব্যবস্থা হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার ভাইস চ্যান্সেলরের দৈনন্দিন রুটিন দায়িত্ব পালন করবেন।

দায়িত্ব পাওয়ার বিষয়টি নিশ্চিত করে প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার জানান, মন্ত্রণালয়ের অফিস আদেশ পেয়েছি এবং আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করব।

মন্তব্য



সাতদিনের সেরা