kalerkantho

সোমবার । ২৯ চৈত্র ১৪২৭। ১২ এপ্রিল ২০২১। ২৮ শাবান ১৪৪২

সুন্দরগঞ্জে ট্রাক্টরচাপায় বাইসাইকেল আরোহীর মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:০১ | পড়া যাবে ২ মিনিটে



সুন্দরগঞ্জে ট্রাক্টরচাপায় বাইসাইকেল আরোহীর মৃত্যু

গাইবান্ধার সুন্দরগঞ্জে অবৈধ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে কুদ্দুস মিয়া (৩৮) নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দহবন্দ ইউনিয়নের পূর্ব ঝিনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। নিহত কৃষক শান্তিরাম ইউনিয়নের পরান গ্রামের মৃত দিয়ানত উল্লাহ ব্যাপারীর ছেলে। 

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে কুদ্দুস মিয়া বাইসাইকেলযোগে নিজ বাড়ি থেকে ঝিনিয়ার বাজার যাচ্ছিলেন। এ সময় ঘটনাস্থলে পৌঁছলে পেছন থেকে বেপরোয়াগতিতে ছুটে আসা ইটবোঝাই ট্রাক্টর ধাক্কা দিলে বাইসাইকেলসহ রাস্তায় পড়ে যান। এতে ট্রাক্টরটি ওই ব্যক্তিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে ওই ব্যক্তিকে মৃত উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে থানায় কোনো অভিযোগ দাখিল করেনি।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। উপজেলা ট্রাক্টর মালিক ও শ্রমিক পরিষদের সভাপতি শহিদুল ইসলাম জানান, ডিজেলচালিত শ্যালো মেশিন দিয়ে তৈরি ভটভটির ধাক্কায় বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়। এটি ট্রাক্টর নয়।

মন্তব্য



সাতদিনের সেরা