kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

সেন্ট মার্টিনসে ভ্রমণে গিয়ে পর্যটকের মৃত্যু

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২১ | পড়া যাবে ২ মিনিটে



সেন্ট মার্টিনসে ভ্রমণে গিয়ে পর্যটকের মৃত্যু

কক্সবাজারের টেকনাফ সেন্ট মার্টিনসে ভ্রমণে এসে হোটেল কক্ষে বাচ্চু মিয়া (৫২) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জে রূপগঞ্জ এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে। আজ সোমবার সকালে দ্বীপের নীল দিগন্ত রিসোর্টের ছায়াবিথী কটেজের ১৬ নম্বর কক্ষ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নীল দিগন্ত রিসোর্টের ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম জানান, গত রবিবার (২১ ফেব্রুয়ারি) ঢাকার ইপসিতা কম্পিউটার (প্রা.) লিমিটেড থেকে দ্বীপে ভ্রমণে এসে সাতজন পর্যটকের একটি দল আমাদের রিসোর্টে ওঠেন। তাদের মধ্যে বাচ্চু নামের একজন বুকে ব্যথা অনুভব করলে তার সহকর্মীরা তাকে স্থানীয় পল্লী চিকিৎসকের নিকট নিয়ে যায়। পরে হোটেলে ফিরে এসে ওষুধ খেয়ে রাতে ঘুমিয়ে পড়েন। সকালে সহকর্মীরা তাকে বের হওয়ার জন্য ডাকতে গেলে তার মুখে ফেনা দেখে চিৎকার করেন। পরে আমরা গিয়ে তার মৃতদেহ দেখে পুলিশকে জানায়।

সেন্ট মার্টিনস পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাসুদুর রহমান বলেন, নীল দিগন্ত রিসোর্টের এক পর্যটকের মৃত্যুর খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে। তার ভ্রমণসঙ্গীদের ভাষ্যমতে অসুস্থতাজনিত কারণে মৃত্যু বলে ধারণা করা হচ্ছে। মৃতদেহের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা