kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

ট্রাক-সিএনজির সংঘর্ষে একই পরিবারের ৪ জন আহত, নিহত ১

শ্যামল রুদ্র, রামগড় (খাগড়াছড়ি)   

২২ ফেব্রুয়ারি, ২০২১ ০৪:২৪ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাক-সিএনজির সংঘর্ষে একই পরিবারের ৪ জন আহত, নিহত ১

খাগড়াছড়ির রামগড়ের দারোগাপাড়া এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের ৪ জন গুরুতর আহত ও একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় রামগড় নুরানি মাদরাসার শিক্ষক মাওলানা কাজী শামসুদ্দিন নিহত হয়েছেন।

রবিবার বিকেল ৫টায় দারোগাপাড়ার কাউন্সিলর আবুল কাসেমের বাড়ির সামনে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় আহত আরো ৪ জনকে সংকটজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- মোহাম্মদ শফিকুল ইসলাম (১৮), সিএনজিচালক মোহাম্মদ আব্দুর রাজ্জাক (১৮), নুরুল আমিন (৫৫), নুরুল আমিনের মেয়ে রাজিয়া খাতুন (২০)।

নিহতের এক স্বজন জানান, পারিবারিক একটি বৈঠকে যোগ দিয়ে নিহত ও দুর্ঘটনায় আহত ব্যক্তিরা নাকাপা থেকে বাড়ি ফিরছিলেন।

‌বাড়ি ফেরার পথে দারোগাপাড়া এলাকায় পৌঁছালে দুর্ঘটনার কবলে পড়া সিএনজি অটোরিকশাটি অন্য একটি সিএনজি অটোরিকশাকে ওভারটেকিং করতে গেলে বিপরীত দিক থেকে ধেয়ে আসা পাথরবাহী একটি ট্রাকের (যশোর-ট-১১-২২-০৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি চালকসহ ৫ জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দুর্ঘটনায় নিহত মাওলানা কাজী শামসুদ্দিনকে আহত অবস্থায় ফেনী আল কেমি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ১০টা ৪৫ মিনিটে তিনি মারা যান।

রামগড় থানার উপ-পুলিশ পরিদর্শক মোহাম্মদ মুজিবুর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত  ট্রাক ও সিএনজি অটোরিকশাটি আটক করা হয়েছে। যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটি অন্য একটি সিএনজিকে ওভারটেকিং করতে চাইলে এই দুর্ঘটনার কবলে পড়ে। রামগড় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা