kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

ভাঙ্গুড়ায় পুষ্পার্ঘ্য অর্পণ করে শুভসংঘের ভাষা শহীদদের স্মরণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০২১ ০১:১৯ | পড়া যাবে ১ মিনিটে



ভাঙ্গুড়ায় পুষ্পার্ঘ্য অর্পণ করে শুভসংঘের ভাষা শহীদদের স্মরণ

পাবনার ভাঙ্গুড়ায় শুভসংঘের উপজেলা কমিটির সদস্যরা আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধাঞ্জলির মাধ্যমে ভাষা শহীদদের স্মরণ করেছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টা ১ মিনিটে ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড চত্বরে অবস্থিত উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এসময় ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল শুভসংঘের সদস্যদের সঙ্গে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পুষ্পার্ঘ্য অর্পণের আগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে ভাষা শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

শুভসংঘের উপজেলা কমিটির সদস্য আহমেদ নিয়াজ মোর্শেদ, শাকিব খান, শাকিল আহমেদ, আজমল হোসাইন, নাহিদ সিদ্দিকী, রানা, নয়ন, রকি ও জীবন শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে।

এর আগে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের পক্ষে উপজেলা আওয়ামী লীগ, উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান বাকি বিল্লাহ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান, ভাঙ্গুড়া পৌর আওয়ামী লীগ ও পৌরসভার পক্ষে মেয়র গোলাম হাসনাইন রাসেল, ছাত্রলীগের পক্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। 



সাতদিনের সেরা