kalerkantho

শুক্রবার । ২০ ফাল্গুন ১৪২৭। ৫ মার্চ ২০২১। ২০ রজব ১৪৪২

রাতের আঁধারে বাড়িতে দুর্বৃত্তের আগুন, গরু-ছাগল পুড়ে কয়লা

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর   

১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:০১ | পড়া যাবে ২ মিনিটে



রাতের আঁধারে বাড়িতে দুর্বৃত্তের আগুন, গরু-ছাগল পুড়ে কয়লা

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটা। বাড়িতে দাউদাউ করে আগুন জ্বলছে। প্রাণপন চেষ্টা করে কোনো মতে বাড়ির সাত সদস্য বেরিয়ে গেলেও ওই বাড়িতে থাকা ৩টি গরু, ৫টি ছাগল, স-মিল পাওয়ার টিলার পুড়ে ছাই হয়ে গেছে। পরে স্থানীয় ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন বাড়ি মালিক সামসুদ্দিন সরকার। দিনাজপুর নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজারের অদূরে মেইন রাস্তার পাশে সামসুদ্দিন রহমানের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বাড়ির মালিক সামসুদ্দিন জানান, রাতের আধাঁরে কে বা কাহারা এসে আগুন ধরিয়ে দেয়। ধারণা করা হচ্ছে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে। থানায় মামলার পুরুস্তুতি চলছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান বলেন, আগুনের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই বাড়ির বেশ কিছু ক্ষতি হয়েছে। বাড়ির সংলগ্ন একটি স-মিল পুড়ে গেছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনিয় ব্যবস্থা করা হবে।

নবাবগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা  হযরত আলী বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। ধারণা করা হচ্ছে কে বা কাহারা রাতের আঁধারে আগুন ধরিয়ে দিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা