kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

কুমিল্লা উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম গ্রেপ্তার

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লা উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম গ্রেপ্তার

ছবি: রেজাউল করিম

কুমিল্লা উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিমকে আজ শুক্রবার দুপুরে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার দৌলতপুর গ্রামের একটি অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। রেজাউল করিম আকুবপুর ইউনিয়নের পীর কাশীমপুর গ্রামের আবু সাইদের ছেলে।

কুমিল্লা উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি সাহাবুদ্দিন বলেন, রেজাউল করিম একজন পরিচ্ছন্ন সাংগঠনিক নেতা। ব্যবসায়ীক কাজে তিনি ঢাকায় বসবাস করলেও বাঙ্গরা বাজার থানায় একাধিক গায়েবী মামলার আসামি। রেজাউল করিম গ্রেপ্তার হওয়ায় দলের নেতাকর্মীরা নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। দেশে গণতন্ত্রকে গলা টিপে হত্যা করে বিএনপির নেতাকর্মীদেরকে মিথ্যা মামলার আসামি বানিয়ে বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না আওয়া মীলীগ। 

যুবদল নেতা রেজাউল করিমকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা প্রফেসর ড. শাহিদা রফিক, বিএনপি নেতা ব্যারিস্টার এম আর মামুন হাসান ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোখছেদুর রহমান আবির তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। তারা অবিলম্বে রেজাউল করিমের মুক্তির দাবি জানান। 

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, রেজাউল করিমের বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। এ কারণে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বিজ্ঞ বিচারক তাকে জেল-হাজতে প্রেরণ করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা