kalerkantho

শুক্রবার । ১৩ ফাল্গুন ১৪২৭। ২৬ ফেব্রুয়ারি ২০২১। ১৩ রজব ১৪৪২

ট্রাক্টরচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাক্টরচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত

ফাইল ছবি।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক্টরের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পানিয়ারুপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পায়েল (২২), আমজাদ (২২) ও ইকবাল (২৩)।

এ ঘটনায় আহত হাসান (২১) নামে আরেক তরুণের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের মধ্যে পায়েল ও আহত হাসানের বাড়ি কসবা উপজেলার মেহারি ইউনিয়নের শিমরাইল গ্রামের সাতপাড়া এলাকায়। নিহত ইকবালের বাড়ি কুটি ইউনিয়নের মাইজখার গ্রামের রামপুর এলাকায় ও আমজাদের বাড়ি কায়েমপুর ইউনিয়নের চকবস্তা গ্রামে।

স্থানীয়দের বরাত দিয়ে কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা থানার উপ-পরিদর্শক (এস.আই) জুবাইদুল হাসান জানান, উপজেলার সীমান্ত এলাকা থেকে একটি মোটরসাইকেলে করে চার তরুণ পানিয়ারূপ গ্রামের দিকে আসছিল। পথিমধ্যে পানিয়ারূপ গ্রামের পূর্বপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাছবোঝাই ট্রাক্টর মোটারসাইকেলটিকে চাপা দেয়। এ ঘটনায় গুরুতর আহত ওই চার তরুণকে হাসপাতালে নেয়ার পথে তিনজনের মৃত্যু হয়। আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক। 

কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, 'নিহতদের লাশ হাসপাতালে পাওয়া যায়নি। পরিবারের লোকজন লাশ নিয়ে গেছে বলে জানতে পেরেছি। ঘটনাস্থল থেকে ট্রাক্টরটিকে জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পরপরই চালক ও সহযোগিরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।'

মন্তব্য



সাতদিনের সেরা