kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

দাউদকান্দিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রবাসীর স্ত্রী ও মেয়ের মর্মান্তিক মৃত্যু

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



দাউদকান্দিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রবাসীর স্ত্রী ও মেয়ের মর্মান্তিক মৃত্যু

কুমিল্লার দাউদকান্দিতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রবাসীর স্ত্রী ও মেয়ে নিহত হয়েছেন। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে মা-মেয়ে অঙ্গার হয়ে গেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ইলেটগঞ্জ উত্তর ইউনিয়নের ভেলানগর গ্রামে। নিহতরা হলেন- কুয়েত প্রবাসী মোহাম্মদ আলী ভূঁইয়ার স্ত্রী সালেহা আক্তার (৩৬) ও তার মেয়ে ফারজানা আক্তার (৮)। অগ্নিকাণ্ডে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০- ২৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে পুলিশ ধারণা করছে। আজ বুধবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের পুড়ে যাওয়া কঙ্কাল উদ্ধার করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, টিনের ঘরের ওপর দিয়ে চলে গেছে বিদ্যুতের তার। হঠাৎ করে বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরিত হয়ে টিনের ঘরে আগুন ধরে যায়। এতে প্রবাসী মোহাম্মদ আলী ভূঁইয়ার বসতঘরে আগুন ধরে যায়। আশেপাশে কয়েকটি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। ঘরে থাকা প্রবাসীর দুই ছেলে ও দুই মেয়ে মধ্যে তিন জনকে তার মা সালেহা আক্তার ঘর থেকে বের করে আনেন। পরে তার ছোট মেয়ে ফারজানাকে আনতে গেলে তিনি দাউ দাউ জ্বলতে থাকা আগুনের মধ্যে আটকে যাযন। পরে সেখানেই মা ও মেয়ে আগুনে দগ্ধ হন। সেখানেই তাদের মর্মান্তিক মৃত্যু ঘটে। এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছার আগেই সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

এলাকাবাসীর অভিযোগ, ফায়ার সার্ভিসকে খবর দেওয়ার পরও সঠিক সময়ে না আসায় এই ভয়াবহ পরিণতি হয়েছে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

অগ্নিকাণ্ডের সময় দাউদকান্দি মডেল থানার পুলিশ ও দাউদকান্দি সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল সালাম চৌধুরী ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করার চেষ্টা করে। এ ব্যাপারে দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর সালাম চৌধুরী বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা