kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

ভালোবাসা দিবসে ভাবিকে ধর্ষণ! দেবর গ্রেপ্তার

অনলাইন ডেস্ক   

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসা দিবসে ভাবিকে ধর্ষণ! দেবর গ্রেপ্তার

জাহাঙ্গীর আলম

ফেনীর দাগনভূঞা উপজেলায় বিধবা এক নারীকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর আলম (৩৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। জাহাঙ্গীরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন তার চাচাতো ভাবি। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার দক্ষিণ আলীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত রবিবার রাত ৯টার দিকে ওই নারীর ঘরে কেউ না থাকার সুযোগে তার চাচাতো দেবর জাহাঙ্গীর সেখানে ঢুকে তাকে ধর্ষণ করেন। এ সময় তার চিৎকারে বাড়ি অন্যান্য সদস্যরা এগিয়ে এসে জাহাঙ্গীরকে আটক করলেও তিনি কৌশলে পালিয়ে যান। পরদিন সোমবার জাহাঙ্গীরকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ধষর্ণের শিকার ওই নারী।

ভূক্তভোগী নারী বলেন, দেড় বছর আগে প্রবাসে আমার স্বামী মৃত্যুবরণ করেন। এরপর থেকে প্রায়ই বিদেশ থেকে আমাকে মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন জাহাঙ্গীর। গত দুই মাস আগে তিনি দেশে এসে আমাকে বিয়ের প্রস্তাব দেন। রাজি না হওয়ায় আমাকে ধর্ষণ করেন।

দাগনভূঞা থানার পরিদর্শক (ওসি) ইমতিয়াজ আহমেদ জানান, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। নির্যাতনের শিকার নারীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা