kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

দুপক্ষে গোলাগুলি, আনসার ক্যাম্পে আগুন

পটিয়ায় নির্বাচনী সহিংসতা, কাউন্সিলর প্রার্থীর ভাই নিহত

অনলাইন ডেস্ক   

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



পটিয়ায় নির্বাচনী সহিংসতা, কাউন্সিলর প্রার্থীর ভাই নিহত

চট্টগ্রামের পটিয়া পৌর নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে গোলাগুলিতে আব্দুল মাবুদ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নানের বড় ভাই। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন।

আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে পটিয়ার ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চতুর্থ ধাপের নির্বাচনে আজ সকাল থেকে দুই কাউন্সিলর প্রার্থী সরওয়ার কামাল ও আবদুল মান্নানের সমর্থকদের মধ্যে ব্যাপক উত্তেজনা চলতে থাকে। একপর্যায়ে দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও গোলাগুলি শুরু হয়। এ সময় প্রতিপক্ষের গুলিতে কাউন্সিলর প্রার্থী মান্নানের ভাই আব্দুল মাবুদ নিহত হন। এরপর পটিয়া আনসার ভিডিপি ক্যাম্পে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ কর্মীরা।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পটিয়া পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দারখীল কেন্দ্রের বাইরে গুলিতে একজন আহত হন। তাঁকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ওই কেন্দ্রে বিজিবি, র‌্যাব ও পুলিশের অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

এর আগে পটিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে আবদুল খালেক নামে এক কাউন্সিলর প্রার্থীকে অপহরণের অভিযোগ পাওয়া যায়।আজ রবিবার ভোরে তাঁকে আপহরণ করা হয়েছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের। নিখোঁজ আব্দুল খালেক পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী। ডালিম প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা