kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

রাজবাড়ী ও গোয়ালন্দ পৌরসভায় চলছে শান্তিপূর্ণ ভোট

রাজবাড়ী প্রতিনিধি    

১৪ ফেব্রুয়ারি, ২০২১ ১১:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ী ও গোয়ালন্দ পৌরসভায় চলছে শান্তিপূর্ণ ভোট

ছবি: সংগৃহীত।

রাজবাড়ী সদর ও গোয়ালন্দ পৌরসভায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। নির্বাচনে রাজবাড়ী সদরে ইভিএম ও গোয়ালন্দে ব্যালট পেপারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

ইভিএমে ভোট কিছুটা ধীরগতিতে হলেও ভোট দিতে কোনো  সমস্যা হচ্ছে না বলে জানিয়েছেন ভোটাররা।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, 'নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচনী এলাকায়  পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছে। সকালে থেকেই শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে।

রাজবাড়ী পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী (নৌকা), বিএনপি মনোনীত মেয়র প্রার্থী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক মেয়র মো.  তোফাজ্জেল হোসেন মিয়া (ধানের শীষ), জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কে এ রাজ্জাক মেরিন (লাঙ্গল) ও স্বতন্ত্র প্রার্থী, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন তিতু (নারিকেল গাছ) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ১২ সংরক্ষিত কাউন্সিলর ও ৪৯ জন সাধারণ কাউন্সিলর পদে প্রার্থী রয়েছেন।

এ পৌরসভায় মোট ভোটার ৪৫ হাজার ২০ জন এবং ভোটকেন্দ্র ১৮টি এবং গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র শেখ মো. নিজামের ছোট ভাই স্বতন্ত্র প্রার্থী শেখ মো. নজরুল (জগ), আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মণ্ডল (নৌকা) এবং জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হেলাল মাহমুদসসহ (লাঙ্গল) তিনজন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জনসহ মোট ৪৬ জন প্রার্থী। পৌরসভায় মোট ভোটার ১৬ হাজার ৫৪৮জন এবং ভোটকেন্দ্রের সংখ্যা ৯টি।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা