kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

ধর্মপাশায় প্রতিপক্ষের হামলা, জলমহালের ইজারাদার গুরুতর আহত

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৩ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



ধর্মপাশায় প্রতিপক্ষের হামলা, জলমহালের ইজারাদার গুরুতর আহত

সুনামগঞ্জের ধর্পাশায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন অতর্কিত হামলায় তানভীর হাসান (৩৫) নামে জলমহালের এক ইজারাদার গুরুতর আহত হয়েছেন। আহত তানভীর হাসান উপজেলার সুখাইর-রাজাপুর দক্ষিণ ইউনিয়নের রাজাপুর দক্ষিণ পাড়া গ্রামের আবুল বাশারের ছেলে।

আজ শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজাপুর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে রাজাপুর হুসাইনিয়া মাদরাসা সংলগ্ন রাস্তায় একই গ্রামের আয়াত নূরের ছেলে ইমামূল হক, এনামূল হক ও মুখসেদুল হকের নেতৃত্বে ১২-১৪ জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে এ ঘটনাটি ঘটায়।

এ সময় সন্ত্রাসীরা ইজারাদার তানভীরের সঙ্গে থাকা প্রায় পাঁচ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে হাসপাতালে আহতের বড় ভাই সায়েম মিয়া স্থানীয় সাংবাদিকদেরকে জানান।

গুরুতর আহত অবস্থায় তানভীরকে পাশের নেত্রকোনার মোহনগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হলে সেখানে তার অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক রাতেই তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মাদ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে এবং অভিযুক্তদেরকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা