kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার

হবিগঞ্জ প্রতিনিধি   

১৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার

মিজানুর রহমান মিজান

হবিগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র মিজানুর রহমান মিজান দলীয় সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি জানান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান বিগত উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এবার দলের মনোনয়ন দেওয়া হয় জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মিজানুর রহমান মিজানকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়। 

তিনি আরো বলেন, প্রাথমিক সদস্যপদসহ সকল দলীয় পদ থেকে বহিষ্কার আদেশ অনুমোদনের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে প্রেরণ করা হয়েছে। এখন থেকে মিজানুর রহমান মিজানের সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পৃক্ততা নেই। এমনকি দলের কোনো নেতাকর্মী যদি তার সঙ্গে নির্বাচনে কাজ করেন তার বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা