kalerkantho

সোমবার । ২৯ চৈত্র ১৪২৭। ১২ এপ্রিল ২০২১। ২৮ শাবান ১৪৪২

সংসারে শান্তির 'তাবিজ' দেওয়ার কথা বলে ডেকে গৃহবধূকে ধর্ষণ!

অনলাইন ডেস্ক   

১২ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৪০ | পড়া যাবে ২ মিনিটে



সংসারে শান্তির 'তাবিজ' দেওয়ার কথা বলে ডেকে গৃহবধূকে ধর্ষণ!

প্রতীকী ছবি

গাজীপুরে সংসারে শান্তি ফিরিয়ে দেওয়ার তাবিজ দেওয়ার কথা বলে ডেকে এক গৃহবধূকে ধর্ষণ করেন কবিরাজ শফিকুল ইসলাম। গৃহবধূকে তাবিজ দেওয়ার কথা বলে ডেকে রাতের আঁধারে একটি দোকানের পেছনে একটি কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে জানা গেছে। জেলার শ্রীপুরের বাগমারা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই নারী র‍্যাবের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের পর বৃহস্পতিবার রাতে শ্রীপুরের বাগমারা এলাকা থেকে অভিযুক্ত শফিকুলকে আটক করে র‌্যাব-১। শফিকুল ওই এলাকার জহিরুল হকের ছেলে।

জানা গেছে, শ্রীপুর পৌরসভার বাগমারা এলাকায় সপরিবারে বসবাস করেন ওই নারী। কয়েকদিন ধরেই ওই গৃহবধূর সঙ্গে তার স্বামীর ঝগড়া-বিবাদ চলছিল। বিষয়টি জানতে পেরে ওই নারীকে তাবিজের মাধ্যমে শান্তি ফিরিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে কাছে ডেকে নেন একই এলাকার কবিরাজ শফিকুল। সোমবার সন্ধ্যার পর শফিকুল একটি দোকানের পেছনে একটি কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করেন। 

র‌্যাব-১-এর গাজীপুর ক্যাম্পের ইনচার্জ আবদুল্লাহ আল মামুন জানান, বুধবার ওই নারী র‌্যাব অফিসে এসে লিখিত একটি অভিযোগ করেন। পরে বৃহস্পতিবার অভিযান চালিয়ে শফিকুলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন ওই কবিরাজ। এ ঘটনায় বৃহস্পতিবার ওই নারী বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা