kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় মা-ছেলে জখম

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি   

১২ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:২৬ | পড়া যাবে ২ মিনিটে



লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় মা-ছেলে জখম

প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন মা ও ছেলে

জমিজমা নিয়ে বিরোধের জের ধরে নড়াইলের লোহাগড়ায় প্রতিপক্ষরা মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শালনগর ইউনিয়নের পারশালনগর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযোগে জানা গেছে, পারশালনগর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মো. আব্দুল্লাহ আল মামুনের সাথে একই গ্রামের মজিবর মিয়ার ছেলে মনির হোসেনের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

ওই বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে গত বৃহস্পতিবার প্রতিপক্ষ মনির হোসেন ও তার আত্মীয় হেনা বেগম, সুফিয়া খানম, বন্নি খানমসহ অজ্ঞাতনামা ৪-৫ জনের প্রতিপক্ষ মো. আব্দুল্লাহ আল মামুনের বাড়ির পাশে লোহার রড, লাঠি, দেশীয় অস্ত্র নিয়ে মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। হামলায় মো.  আব্দুল্লাহ আল মামুন (৪৩) ও তার মা তাহেরা বেগম (৬৫) মারাত্মক আহত হন। এরপর গ্রামের লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।

সূত্র জানায়, ২০১৭ সালের ৭ সেপ্টেম্বর মো. আব্দুল্লাহ আল মামুনের ওপর হামলা চালিয়ে হত্যাচেষ্টার ঘটনায় লোহাগড়া থানায় অভিযুক্তদের নামে মামলা দায়ের করা হয়। মামলা নং- জি,আর-১৬/২৯৮। ওই মামলায় পুলিশ চার্জসিট প্রদান করে। এ ছাড়াও মো. আব্দুল্লাহ আল মামুনের ওপর হামলা ও হুমকি দেয়ার ঘটনায় গত বছরের ১৯ অক্টোবর লোহাগড়া থানায় মনির হোসেন ও হেনা বেগমের নামে সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী মো. আব্দুল্লাহ আল মামুন, যার নম্বর-৮০৯।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।  লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, হামলার ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা