kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

বৈদ্যুতিক বাঁশের খুঁটিতে কিশোরীর ঝুলন্ত লাশ!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

১১ ফেব্রুয়ারি, ২০২১ ২১:১৮ | পড়া যাবে ২ মিনিটে



বৈদ্যুতিক বাঁশের খুঁটিতে কিশোরীর ঝুলন্ত লাশ!

বগুড়ার দুপচাঁচিয়ায় কাজলী আক্তার (৯) নামের কিশোরীর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বালুকাপাড়ার ব্যাড়াচকি মাঠ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। কিশোরী কাজলী উপজেলার তালোড়া বালুকাপাড়ার সাখিদার গ্রামের কামাল উদ্দীন সাখিদারের মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ৯ বছর বয়সী কিশোরী কাজলী বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে বালুকাপাড়ার ব্যাড়াচকি মাঠে ভেড়াকে ঘাস খাওয়াতে বেরিয়ে যায়। এরপর সকাল সাড়ে ৯টায় স্থানীয়রা মাঠের পাশে বৈদ্যুতিক বাঁশের খুঁটির সাথে কাজলীকে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা জানান, ওই কিশোরী মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন ছিল। তাদের ধারণা ভেড়ার দড়ি খেলার ছলে বৈদ্যুতিক বাঁশের খুটির সাথে বেঁধে গলায় ঝুলিয়ে দেওয়ায় এমন ঘটনা ঘটতে পারে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন এবং মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনে লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী জানান, ময়নাতদন্তের রিপোর্ট এলে ওই কিশোরীর মৃত্যুর মূল কারণ জানা যাবে। তবে এ ঘটনায় দুপুরেই ওই কিশোরীর বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা