kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

২ রোহিঙ্গা আটক

শপিং ব্যাগে ইয়াবা আসে কক্সবাজারে!

অনলাইন ডেস্ক   

১১ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:০৭ | পড়া যাবে ১ মিনিটে



শপিং ব্যাগে ইয়াবা আসে কক্সবাজারে!

কক্সবাজারের টেকনাফে ইয়াবা ও নগদ টাকাসহ দুই রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার উত্তর বরইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদের সামনে অভিযান চালায়। এ সময় পালিয়ে যাওয়া চেষ্টাকালে দুই রোহিঙ্গাকে আটক করা হয়। তাদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে সর্বমোট ২৩ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- হ্নীলা জাদিমোড়া পশ্চিম সিকদার পাড়ার ব্লক-এ এমআরসি নং-৯০০৪২, ক্যাম্প নং-২৭ এর বাসিন্দা মোবারক হোসেনের ছেলে রোহিঙ্গা মো. হোসেন প্রকাশ ইকরাম (২৯) ও মুচনী ক্যাম্প-২৬, ব্লক-ই, এমআরসি নং- ৬১৩৩৬ নং এর বাসিন্ধা জমির হোসেনের ছেলে মো. রফিক (২১)।

জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে, তারা দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

তিনি আরো জানান, উদ্ধার ইয়াবা ও নগদ টাকাসহ আটককৃতদের  পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা