kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

মুজিববর্ষ উপলক্ষে মানিকগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

মোবারক হোসেন, আঞ্চলিক প্রতিনিধি (মানিকগঞ্জ)   

১১ ফেব্রুয়ারি, ২০২১ ০২:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মুজিববর্ষ উপলক্ষে মানিকগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ (মুজিববর্ষ) উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। মানিকগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর এলজিইডির উদ্যোগে' বুধবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৮টার দিকে নিজ কার্যালয় চত্বরে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মানিকগঞ্জ এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুল হক এবং উপ-সহকারী প্রকৌশলী অপূর্ব বণিক জুটি চ্যাম্পিয়ন হন।

স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মদিনা সিমেন্ট ইন্ডাস্ট্রিজের সহযোগীতায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করে মানিকগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি)। এতে অংশ নেন স্থানীয় সরকার জেলা ও উপজেলা প্রকৌশলী অধিদপ্তরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়ে গঠিত ১৮টি দল।

চূড়ান্ত পর্বে উত্তীর্ণ হন মানিকগঞ্জ এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুল হক ও উপ-সহকারী প্রকৌশলী অপূর্ব বণিক এবং কর্মসহকারী আরিফুর রহমান ও ল্যাব টেকনিশিয়ান মোখলেছুর রহমান জুটি। খেলায় ২-০ গেমে চ্যাম্পিয়ন হন নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুল হক ও উপ-সহকারী প্রকৌশলী অপূর্ব বণিক জুটি।

এই টুর্নামেন্টে শিবালয় উপজেলা কার্যালয়ের অফিস সহায়ক মাসুদুর রহমান ও ফ্যাসিলিটর ইমন খান জুটিকে ২-০ গেমে পরাজিত করে তৃতীয় হন সিঙ্গাইর উপজেলা প্রকৌশলী মুহাম্মদ মুহাম্মাদ রুবাইয়াত জামান ও জেনারেল ফ্যাসিলিটর রবিন বিশ্বাস জুটি।

এদিকে সেরা খেলোয়ার বিবেচিত হন রানার্স আপ দলের আরিফুর রহমান ও চ্যাম্পিয়ন দলের অপূর্ব বণিক।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ এন এম এনায়েত উল্লাহ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের (এলজিইডি) ঢাকা বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুশীল কুমার দাস, মানিকগঞ্জ জেলা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুল হক, মদিনা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সোলায়মান সেলিম ও মদিনা সিমেন্টের জেলা ডিলার কাজী হুমায়ুন কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলাকে কেন্দ্র করে এদিন মানিকগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশলী কার্যালয় মাঠ জেলা ও উপজেলা প্রকৌশলী অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের মিলন মেলায় পরিণত হয়। খেলা উপলক্ষে যাদু প্রদর্শন ও লাকী কুপন লটারী বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা