kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

ঈশ্বরদীতে ফ্লাইওভার হবে : নুরুজ্জামান বিশ্বাস

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

১০ ফেব্রুয়ারি, ২০২১ ২২:২১ | পড়া যাবে ৩ মিনিটে



ঈশ্বরদীতে ফ্লাইওভার হবে : নুরুজ্জামান বিশ্বাস

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, যানজটমুক্ত ঈশ্বরদী শহর গড়তে রেলগেটে একটি ফ্লাইওভার ব্রিজ নির্মাণে ঈশ্বরদীবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি খুবই শিগগিরই বাস্তবায়ন হতে যাচ্ছে। কারণ ইতিমধ্যেই ফ্লাইওভার ব্রিজটি নির্মাণের জন্য বিশ্বব্যাংক অর্থ অনুমোদন দিয়েছে।

ঈশ্বরদী পৌরসভা চত্বরে নবনির্বাচিত মেয়র ইছাহক আলী মালিথার নিকট দায়িত্ব হস্তান্তরের আনুষ্ঠানিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

ঈশ্বরদী পৌরসভার সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর সভাপতিত্বে এ সভায় এমপি নুরুজ্জামান আরো বলেন, ঈশ্বরদী পৌরসভাকে আধুনিকায়ন করা হবে। এই জন্য সাবেক ও বর্তমান মেয়রকে ঐক্যবদ্ধ হয়ে জনগণকে সঙ্গে নিয়ে দায়িত্ব পালন করার বিকল্প নেই। আর আধুনিক পৌরসভা বাস্তবায়নের লক্ষ্যে নবনির্বাচিত মেয়র দায়িত্ব নেওয়ার আগেই ঈশ্বরদীর অতি গুরুত্বপূর্ণ ৩টি পাকা রাস্তা প্রশস্তকরণ প্রকল্প ইতিমধ্যেই পাশ হয়ে গেছে। রাস্তাগুলো হলো ঈশ্বরদী রেলগেট থেকে তালতলা মোড়, ঈশ্বরদী পোস্ট অফিস মোড় থেকে উমিরপুর এবং ঈশ্বরদী শহরের বকুলের মোড় থেকে মুলাডুলি রেলগেট পর্যন্ত। এসব রাস্তা দীর্ঘকাল ধরে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

এমপি নুরুজ্জামান বিশ্বাস আরো বলেন, বিমান বন্দর চালুকরণ ঈশ্বরদীবাসীর প্রাণের দাবি। এই দাবি ইতিমধ্যে জাতীয় সংসদে উপস্থাপন করা হয়েছে। একই সঙ্গে দাবিটি নিয়ে ঈশ্বরদী, পাবনা, নাটোর, সিরাজগঞ্জ, কুষ্টিয়া এলাকার দলীয় এমপিদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করা হবে। সেখানেই বিমান বন্দরটি দ্রুত চালুর দাবিসহ অনুরোধ করা হবে। 

এ সভায় অন্যান্যদের মধ্যে ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, সাবেক সংসদ সদস্য মঞ্জুর রহমান বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, পৌরসভার সচিব জহুরুল হক, প্রধান প্রকৌশলী আব্দুল আউয়াল, আ’লীগের সিনিয়র নেতৃবৃন্দ, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এ ছাড়া অনুষ্ঠানে ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ফরিদা ইয়াসমিন, রহিমা খাতুন, ফিরোজা বেগম, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর কামাল হোসেন, মনিরুল ইসলাম সাবু, জাহাঙ্গীর হোসেন, আমিনুল ইসলাম, ওয়াকিল আলম, আবুল হাসেম, আব্দুল লতিফ মিন্টু, আবু জাহিদ উজ্জ্বল ও ইউসুফ আলী প্রধান উপস্থিত ছিলেন।
এর আগে সকাল ১১টায় নবনির্বাচিত মেয়র ইছাহক আলী মালিথা পৌরসভায় আসেন। এ সময় পৌরসভার পক্ষ থেকে ফুল দিয়ে তাঁকে বরণ করে নেওয়া হয়।

নতুন মেয়র ইছাহক আলী মালিথা বলেন, তিনি বিদায়ী মেয়রের অভিজ্ঞতা ও সহযোগিতা নিয়ে পৌরবাসীর সেবা করতে চান। বিদায়ী মেয়র আবুল কালাম আজাদ মিন্টু নবনির্বাচিত মেয়র ইছাহক আলী মালিথাকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

মন্তব্য



সাতদিনের সেরা