kalerkantho

সোমবার । ২৯ চৈত্র ১৪২৭। ১২ এপ্রিল ২০২১। ২৮ শাবান ১৪৪২

রামগতিতে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১০ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



রামগতিতে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

লক্ষ্মীপুরের রামগতিতে পাওনাদারের ঋণ পরিশোধ নিয়ে মানসিক জটিলতায় মো. মিলন জমিদার (২৫) নামে এক ছাত্রলীগ নেতা আত্মহত্যা করেছে। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার চর আলগী ইউনিয়নের চর হাসান গ্রামে এ ঘটনা ঘটে। বক মারার বিষ খেয়ে মিলন আত্মহত্যা করেছে বলে জানা গেছে। এদিকে খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থল পরদর্শন করেন রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান। এ সময় তিনি নিহতের পরিবার ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মিলন এলাকায় মাছ চাষ করত। এ জন্য সে বিভিন্ন লোকের কাছ থেকে ঋণ নেয়। কিন্তু টাকা পরিশোধ করতে পারছিল না। এ নিয়ে মিলনের মাঝে মানসিক জটিলতার সৃষ্টি হয়। এ থেকেই পুকুরে মাছ শিকার রোধ করতে ব্যবহার করা বক মারার বিষ খেয়ে মিলন আত্মহত্যা করে। মৃত মিলন চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চর হাসান হোসেন গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। ঋণের টাকা নিয়ে মিলন মানসিক জটিলতা ছিল। এ জন্যই তিনি বক মারার বিষ খেয়ে আত্মহত্যা করেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা