kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

মেয়ের মৃত্যুর খবরে বাবা হাসপাতালে

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

১০ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:১৬ | পড়া যাবে ২ মিনিটে



মেয়ের মৃত্যুর খবরে বাবা হাসপাতালে

মাস্টার্স পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না রেশমার। ঝিনাইদহের কালীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যে ১০ জন নিহত হয়েছে রেশমা তাদের মধ্যে একজন। রেশমা যশোর এমএম কলেজ থেকে মাস্টার্স পরীক্ষা দিয়ে গ্রামের বাড়ি চুয়াডাঙ্গায় ফিরছিলেন। তিনি চুয়াডাঙ্গা জেলার ডিঙ্গেদহ গ্রামের আব্দুর রশীদের মেয়ে।

এদিকে সড়ক দুর্ঘটনায় মেয়ে রেশমা নিহত হওয়ার খবর শুনে পিতা আব্দুর রশীদ হার্টঅ্যাটাকে করেছেন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রেশমার ফুফাতো ভাই নজরুল ইসলাম।

আজ বুধবার দুপুর তিনটা দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ঝিনাইদহের কালীগঞ্জে বারবাজারের আলহাজ্ব আমজেদ আলী তেল পাম্পের কাছে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়। তাদের মধ্যে রেশমা রয়েছেন।

বারবাজার হাইওয়ে থানার ওসি শেখ মেজবাহ উদ্দীন, দুপুর তিনটার দিকে খুলনা থেকে কুষ্টিয়াগামী গড়াই পরিবহনের একটি বাস ওভারটেক করতে যেয়ে বারবাজার তেল পাম্পের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপর উল্টে যায়। এ সময় কুষ্টিয়া থেকে যশোর দিকে যাওয়া একটি দ্রুতগামী ট্রাক বাসটিকে আঘাত করলে ঘটনাস্থলে বাসের ৯ যাত্রী নিহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর মারা যায় আরো একজন।

মন্তব্য



সাতদিনের সেরা