kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

৬ দিন পর হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার সেই যুবক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

১০ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:২২ | পড়া যাবে ২ মিনিটে



৬ দিন পর হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার সেই যুবক

পটুয়াখালীর মহিপুরে হাত-পা বেঁধে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার ছয় দিন পর নিখোঁজ যুবককে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টায় উপজেলার লতাচাপলী ইউনিয়নের স্লুইসগেট এলাকার বালুবাহী নৌকা থেকে তাকে উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বুধবার সকালে একটি ডিঙ্গি নৌকা ফাতরার বন এলাকায় বালু আনতে যায়। সেখানে নৌকাটি পৌঁছলে বালুবাহী নৌকাটি দেখে নিখোঁজ রায়হান নৌকার মাঝি-মাল্লাদের কাছে মহিপুরে পৌঁছানের জন্য সাহায্য চায়। তারা রায়হানকে উদ্ধার করে সকালে মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। উদ্ধারের সময় রায়হানে হাত-বাঁধা ছিল বলে জানিয়েছে বালুবাহী নৌকার শ্রমিকরা। 

গত বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাওয়ার পথে রায়হান ৪/৫ সন্ত্রাসীদের কবলে পরে নির্যাতনের শিকার এবং নিখোঁজ হন রায়হান। পরে শুক্রবার সকালে রায়হানকে মধ্যযুগীয় নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, গত রবিবার রায়হানের পিতা আবুল কাশেম বাদি হয়ে ৯জনের বিরুদ্ধে এক মামলা দাযের করেন। আসামিদের মধ্যে ইউসুফ বেপারী এবং ইলিয়াস খানকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে। উদ্ধার হওয়ায় রায়হানকে স্বাভাবিক করে তুলে ঘটনার বিষয় নিশ্চিত হওয়ার প্রচেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা