kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

নৃশংসতা! চাচাকে সঙ্গে নিয়ে দাদিকে হত্যা করলেন সাথী

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



নৃশংসতা! চাচাকে সঙ্গে নিয়ে দাদিকে হত্যা করলেন সাথী

আটক সাথী খাতুন

ময়মনসিংহের নান্দাইলে আছিয়া খাতুন নামে এক বৃদ্ধাকে হত্যার দায় স্বীকার করেছেন তার নাতি সাথী বেগম(৩৫)। নিহতের একদিন পর তাকে গ্রেপ্তার করে থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে তিনি তার চাচাকে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছেন। গত রবিবার ময়মনসিংহের চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৯নম্বর আমলী আদালতে তিনি এ স্বীকারোক্তি দেন। অন্যদিকে, অপর অভিযুক্ত বাচ্চু মিয়াকে ৭ দিনের রিমান্ড চেয়ে গতকাল সোমবার আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত ৩ ফেব্রুয়ারি উপজেলার সিংরইল ইউনিয়নের ঢাকিপাড়া গ্রাম থেকে আছিয়া বেগম(৮০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ। আগের দিন সন্ধ্যায় তিনি নিখোঁজ হন। তিনি ওই গ্রামের মৃত রিয়াছত আলীর স্ত্রী। 

লাশ উদ্ধারের একদিন পর অভিযানে নিহতের নাতনি সাথী আক্তারকে আটক করে পুলিশ। পরে তাঁর দেওয়া স্বীকারোক্তিতে আটক করা হয় তার চাচা বাচ্চু মিয়াকে(৪৫)। 

থানায় স্বীকারোক্তিতে সাথী জানান, ওই দিন সন্ধ্যায় হারিয়ে যাওয়া মুরগি খুঁজতে দাদি আছিয়া তাঁর কাছে আসেন। পরে রাত ৯টার দিকে পাশেই একটি খালের পাড়ে নিয়ে যায় মুরগি খুঁজে বের করে দেওয়ার জন্য। সেখানেই তার চাচা বাচ্চু মিয়া গলায় টিপে ধরলে আছিয়া মাটিতে লুটিয়ে পড়ে। পরে সাথী তার দাদিকে চেপে ধরে রাখে এবং তার চাচা একটি ইট দিয়ে মাথায় আঘাত করে। পরে তারা দুজন বৃদ্ধাকে টেনে নিয়ে খালে ফেলে দিয়ে বাড়িতে চলে যায়।

তবে কি কারণে তারা আছিয়া বেগমকে হত্যা করেছে তা জানায়নি। এ ব্যাপারে আরো তদন্ত চলছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা নান্দাইল থানার উপপরিদর্শক  মো. শাহীনুল ইসলাম।

মন্তব্য



সাতদিনের সেরা