kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক

তেলবাহী ভাউচারের চাপায় পিষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

৯ ফেব্রুয়ারি, ২০২১ ০১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



তেলবাহী ভাউচারের চাপায় পিষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু

দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে লাশ হলেন কক্সবাজারের চকরিয়ার হারবাং ইউনিয়নের নাথপাড়ার দুই যুবক। সোমবার দিবাগত রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজনগরের কাছে নূর আয়েশার টেক নামক এলাকায় তেলবাহী ভাউচারের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তারা নিহত হন।

খবর পেয়ে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ নিহত দুজনের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় জব্দ করা হয় দুর্ঘটনায় পতিত তেলবাহী ভাউচার ও মোটরসাইকেলটি।

নিহতরা হলেন- চকরিয়ার হারবাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নাথপাড়ার রায়মোহন নাথের পুত্র শয়ন নাথ (২৫) ও ক্ষীরমোহন নাথের পুত্র শিপন নাথ (৩২)।

হারবাং নাথপাড়ার বাসিন্দা শিক্ষক উজ্জ্বল নাথ জানান, লোহাগাড়ার চুনতি স্টেশনে দর্জির দোকান বন্ধ করে দুজন মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন রাতে। পথিমধ্যে তারা দুর্ঘটনার শিকার হন। মর্মান্তিকভাবে দুই যুবকের মৃত্যুতে দুই পরিবারসহ পুরো পাড়ায় শোকের ছায়া নেমেছে।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি ইন্সপেক্টর মো. আনিছুর রহমান জানান, চট্টগ্রামমুখী তেলবাহী ভউচারের (চট্টমেট্রো-চ-৪১-০০৫৭) চাপায় ঘটনাস্থলেই নিহত হন বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল (কুমিল্লা-হ-১৩-৮৫০২) আরোহী দুজন। তাদের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

আনিছুর রহমান জানান, এ ব্যাপারে আইনগত পদক্ষেপ শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। জব্দ করা হয়েছে দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি।

মন্তব্য



সাতদিনের সেরা