kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

জগন্নাথপুরে স্ত্রীর হাতে স্বামী খুন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



জগন্নাথপুরে স্ত্রীর হাতে স্বামী খুন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৯ নম্বর পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও আমিনপুর গ্রামে স্ত্রীর আঘাতে স্বামী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

জগন্নাথপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও আমিনপুর গ্রামের দিনমজুর আলেক মিয়া (৫০) তিন মাস আগে রানীগঞ্জ ইউনিয়নের বাঘময়না টেকুয়া গ্রামের আরমান মিয়ার স্বামী পরিত্যক্ত মেয়ে রেনু বেগম (৩০) কে দ্বিতীয় বিয়ে করেন। আলেক মিয়ার প্রথম স্ত্রী ও তিন মেয়ে দুই ছেলের সংসারে আলাদা ঘরে নববিবাহিত স্ত্রীকে নিয়ে তিনি বসবাস করছেন আলেক মিয়া। শুক্রবার রাতে নিজ শয়নকক্ষে ঘুমাতে যান তিনি। শনিবার সকালে দেখা যায় আলেক মিয়া মৃত অবস্থায় পড়ে আছেন আর স্ত্রী ঘরে নেই। আলেক মিয়ার মাথায় আঘাতও রক্তের দাগ রয়েছে। মাথার পাশে একটি রক্তাক্ত কাঠের টুকরো পড়ে ছিল। বিষয়টি তাঁর সন্তানরা থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আরমান মিয়ার দ্বিতীয় স্ত্রী রেনু বেগমের বাগময়না গ্রামের বাড়িতে গিয়ে কথা হয় রেনু বেগমের সৎভাই সামসু মিয়ার সঙ্গে তিনি বলেন, গত ১০ বছর ধরে রেনু বেগমের সঙ্গে তাদের যোগাযোগ নেই। সে মানসিকভাবে অসুস্থ। এর মধ্যে তার দুই বিয়ে হয়েছিল।

জগন্নাথপুর থানার পরিদর্শক (তদন্ত) মুসলেহ উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনার রহস্য উদ্‌ঘাটন ও তার স্ত্রী খুঁজে অভিযান চালিয়ে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা