kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

কালের কণ্ঠে সংবাদ প্রকাশের পর

শ্রীবরদীতে বিজিবি'র তৎপরতায় মাদকদ্রব্য জব্দ

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীবরদীতে বিজিবি'র তৎপরতায় মাদকদ্রব্য জব্দ

কালের কণ্ঠে সংবাদ প্রকাশের পর চোরাচালান বন্ধে তৎপর হয়ে উঠেছে শেরপুরের শ্রীবরদীর কর্ণঝোড়া বিজিবি। আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) ভোরে সীমান্তের বাবেলাকোনা এলাকা থেকে ৫২ বোতল বিদেশি মদ ও নগদ ১ হাজার ৫শ টাকা জব্দ করা হয়েছে। কর্ণঝোড়া বিজিবি ক্যাম্প সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

জানা যায়, সম্প্রতি শ্রীবরদী উপজেলার সীমান্তের বাবেলাকোনা, হারিয়াকোনা, মেঘাদল, চান্দাপাড়া, পানবাড়ী ও খারামোরাসহ কয়েকটি এলাকা দিয়ে ভারত থেকে চোরাইপথে বেড়েছিল চোরাকারবার। এতে সহযোগিতার অভিযোগ উঠেছিল কর্ণঝোড়া বিজিবি ক্যাম্পের এপেক্স ইকবাল হোসেনের বিরুদ্ধে। সম্প্রতি স্থানীয় একটি চোরাকারবারি চক্র ভারত থেকে চোরাইপথে নিয়ে আসে গরু ও বিভিন্ন ব্র্যান্ডের মাদকদ্রব্য। এতে উদ্বিগ্ন হয়ে ওঠে স্থানীয় বাসিন্দারা। সম্প্রতি এ ব্যাপারে দৈনিক কালের কণ্ঠে সংবাদ প্রকাশ হয়। এতে নড়েচড়ে বসেন কর্ণঝোড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা। সীমান্ত এলাকায় নিয়মিত অভিযান চালায় বিজিবি। 
তারই প্রেক্ষিতে আজ শনিবার ভোরে কর্ণঝোড়া বিজিবি ক্যাম্পের টহল কমান্ডার হাবিলদার মো. নুরুজ্জানের নেতৃত্বে অভিযান চালিয়ে সীমান্তের বাবেলাকোনা এলাকার ১০৯২ পিলারের পাশে থেকে ৫২ বোতল অফিসার্স চয়েজ ও ১ হাজার ৫শ টাকা জব্দ করা হয়। 

এ অভিযানের সত্যতা নিশ্চিত করে কর্ণঝোড়া বিজিবি ক্যাম্প ইনচার্জ মো. আব্দুল লতিফ বলেন, চোরাচালান বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। সীমান্তে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে এ জন্য আমরা সবসময় তৎপর। তিনি আরো বলেন, সীমান্ত এলাকা এখন আমাদের নিয়ন্ত্রণে আছে।

স্থানীয় বাসিন্দারা জানান, বর্তমানে বিজিবির ঘন ঘন অভিযানে আমরা এখন অনেকটাই নিরাপদ। এ অভিযান অব্যাহত থাকবে। যাতে আবার চোরাচালান সিন্ডিকেট সক্রিয় না হতে পারে। এমনটাই মনে করেন স্থানীয় বাসিন্দারা।

মন্তব্য



সাতদিনের সেরা