kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

শাজাহানপুর

'বিষাক্ত মদ্যপানে মৃত্যু'র ঘটনায় হোমিও ডাক্তারের বাড়িতে হামলা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

৩ ফেব্রুয়ারি, ২০২১ ২০:২১ | পড়া যাবে ২ মিনিটে



'বিষাক্ত মদ্যপানে মৃত্যু'র ঘটনায় হোমিও ডাক্তারের বাড়িতে হামলা

বগুড়ার শাজাহানপুরে বিষাক্ত মদ্যপানে তিনজনের মৃত্যুর ঘটনায় ইসরাফিল করিম ওরফে রায়হান নামে এক হোমিও ডাক্তাররের বসতবাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় নারীসহ দুজন আহত হন। মঙ্গলবার রাতে উপজেলার রহিমাবাদ শালুকগাড়ীপাড়ায় এ ঘটনা ঘটে। হোমিও ডাক্তার ইসরাফিল করিম ওরফে রায়হান উপজেলার রহিমাবাদ শালুকগাড়ীপাড়ার মৃত রইচ উদ্দিনের ছেলে। তার বি-ব্লক স্ট্যান্ডে রায়হান হোমিও নামে দোকান রয়েছে। আহতরা হলেন হোমিও ডাক্তার রায়হানের বোন নাসরিন আকতার ও তার ভাগ্নে নাইম (১৯)।

স্থানীয়রা জানান, হোমিও ডাক্তার রায়হান দীর্ঘদিন ধরে হোমিও দোকান ও তার বাড়ি থেকে প্রকাশ্যে অ্যালকোহল বিক্রি করত। এলাকার লোকজন সবাই জানলেও প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। কিন্তু গত দুই দিনে তিনজনের মৃত্যুর ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনার পর থেকে হোমিও ডাক্তার রায়হান দোকান বন্ধ করে এবং বাড়ি-ঘরে তালা লাগিয়ে পলাতক রয়েছে।

হোমিও ডাক্তার রায়হানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অ্যালকোহল বিক্রির কথা অস্বীকার করে জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় সন্ত্রাসীরা তার বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ সময় তারা তিন ভরি সোনার গহনা, নগদ ৩ লাখ টাকা, টিভি, রুম হিটার, মোবাইল ফোন, জামা-কাপড়সহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। বাধা দেওয়ায় তার বোন নাসরিন আকতার ও তার ভাগ্নে নাইমকে মারপিট করেছে। থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে খোঁজখবর নিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা