kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

রাজবাড়ী প্রতিনিধি   

১ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:০৭ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুরে সড়ক দুর্ঘটনায় তন্ময় চক্রবর্তী (২৫) নামে একজন কলেজছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুজন। নিহত তন্ময় চক্রবর্তী রাজবাড়ী জেলা শহরের ডা. আবুল হোসেন কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র। সে জেলার বালিয়াকান্দি উপজেলার আড়কান্দি গ্রামের বরুণ চক্রবর্তীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সহপাঠী হাবিবুর রহমান জানান, তাদের বন্ধু দীপক দাসের বাবা অসুস্থ। যে কারণে সোমবার বিকাল ৪টার দিকে তারা ৬টি মোটরসাইকেলে রাজবাড়ী জেলা শহর থেকে সদর উপজেলার কোলারহাট এলাকায় থাকা ওই বন্ধুর বাড়ির উদ্দেশে রওনা হন। একটি মোটরসাইকেল চালাচ্ছিল বন্ধু সবুজ। ওই মোটরসাইকেলটিতে সহপাঠী তন্ময় ও হিরাও ছিল।

মোটরসাইকেলটি সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর এলাকায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খায়। এতে তন্ময়, সবুজ ও হিরা আহত হয়। তাদেরকে ওই সময়ই উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তবে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, অসুস্থ বন্ধুর বাবাকে দেখতে যাবার পথে এ দুর্ঘটনা ঘটে। আহতরা রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

মন্তব্য



সাতদিনের সেরা