kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

মাধবদী

দাদিকে কুপিয়ে হত্যা আর দাদাকে জখম করল নাতি

নরসিংদী প্রতিনিধি   

১ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:০৩ | পড়া যাবে ২ মিনিটে



দাদিকে কুপিয়ে হত্যা আর দাদাকে জখম করল নাতি

নরসিংদীতে পারিবারিক কলহের জের ধরে দাদা-দাদিকে কুপিয়ে জখম করেছে নাতি। সোমবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দাদির মৃত্যু হয় বলে জানান নিহতের স্বজনরা। এর আগে গত রবিবার সকালে মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়নের মৈষাদী গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতেদর পরিবার ও এলাকাবাসী জানায়, মৈষাদী গ্রামে রবিবার সকালে পারিবারিক কলহের জের ধরে মোশাররফ হোসেন অনিক (১৮) নামের একজনের ধারালো চাপাতির কোপে হোসেন আলী (৫৫) ও আমির জান (৫০) নামের দুজন গুরুতর আহত হয়। অভিযুক্ত মোশাররফ হোসেন অনিক সম্পর্কে হতাহতদের নাতি। ঘটনার সঙ্গে সঙ্গে হতাহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয় লোকজন। এ সময় আমির জনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা কলেজ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় আহতদের পক্ষে পরিবারের কোনো সদস্য না থাকায় থানায় অভিযোগ করা সম্ভব হয়নি। এদিকে কিছুটা সুস্থ হয়ে আহত স্ত্রীকে হাসপাতালে রেখে সোমবার দুপুরে মাধবদী থানায় অভিযোগ দায়ের করেতে আসেন আসত হোসেন আলী। অভিযোগ লেখার সময় খবর আসে তার স্ত্রী আমিরজান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

হোসেন আলী বলেন, দীর্ঘদিন ধরে জমির সীমানা নিয়ে আমার নাতি আমাকে ও আমার স্ত্রীকে নানাভাবে অত্যাচার করে আসছে। গত রবিবার সকালে আমার ছেলে রফিকুল ও তার স্ত্রী হাফেজা এবং আমার নাতি মোশাররফ আমার স্ত্রী আমিরজানকে মারধর করে। এ সময় তাকে আমি উদ্ধার করতে গেলে মোশাররফ তার হাতে থাকা চাপাতি দিয়ে আমাদের কুপিয়ে আহত করে। দুপুরে আমার স্ত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, মৈশাদী গামে নাতি কর্তৃক দাদিকে হত্যার খবরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে বাদিপক্ষের অভিযোগ অনুযায়ী হত্যা মামলা রুজু করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা