kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

সড়কে দাঁড় করিয়ে রাখা ট্রাকে বাসের ধাক্কা, হেলপার নিহত

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

১ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:২৬ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে দাঁড় করিয়ে রাখা ট্রাকে বাসের ধাক্কা, হেলপার নিহত

নেত্রকোনার কেন্দুয়ায় সড়কের ওপর দাঁড় করিয়ে রাখা পাথরবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে বাসের হেলপার সনাই মিয়া (২৮) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের আরো দুই যাত্রী আহত হন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কের আটিগ্রাম এলাকায়। নিহত হেলপারের বাড়ি জেলার মদন উপজেলার চন্দ্রতলা গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চট্টগ্রাম থেকে নেত্রকোনার মদন উপজেলার উচিতপুরের উদ্দেশে ছেড়ে আসা 'হিরণ এন্টারপ্রাইজ' নামে যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১২-০৫৭৫) কেন্দুয়ার দিকে আসছিল। একপর্যায়ে ঘন কুয়াশার মধ্যে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কের আটিগ্রাম এলাকায় সড়কের ওপর দাঁড় করিয়ে রাখা পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসটির সংঘর্ষ হয়। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গেলে বাসের হেলপার সনাই মিয়া (২৮) ঘটনাস্থলেই নিহত হন। তিনি জেলার মদন উপজেলার চন্দ্রতলা গ্রামের আলালউদ্দিন ওরফে মিছিরউদ্দিনের ছেলে। এ ছাড়া বাসের যাত্রী মিনহাজ (২৫) ও কুতুবউদ্দিন (৬০) আহত হন। তাদের কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ এবং নান্দাইল থেকে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা এসে বাসের ভেতর থেকে নিহত হেলপার সনাই মিয়ার দ্বিখণ্ডিত লাশটি উদ্ধার করে। সেই সাথে পুলিশ বাসটি জব্দ করে। তবে ঘটনার পর থেকে পাথরবোঝাই ট্রাকটি সটকে পড়ে। এখনও সেটির কোনো সন্ধান মেলেনি। এ ছাড়া বাসচালকও পলাতক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। নিহতের লাশ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। তবে সড়কে দাঁড় করিয়ে রাখা পাথরবোঝাই ট্রাকটিসহ বাসের চালকের খোঁজে পুলিশি তৎপরতা অব্যাহত।

মন্তব্য



সাতদিনের সেরা