kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

সংস্কারের পরদিন ভাঙন!

বদলগাছী-মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি   

৩১ জানুয়ারি, ২০২১ ১৬:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



সংস্কারের পরদিন ভাঙন!

নওগাঁ জেলা সদর থেকে বদলগাছী প্রধান সড়কটি সংস্কারের পর আবারো ধসে যাচ্ছে। এতে ভোগান্তিতে পড়তে হচ্ছে পথচারি এবং চালকদের। প্রায়ই ঘটছে দুর্ঘটনা।

নওগাঁ সড়ক ও জনপথ অধিদপ্তর সূত্রে জানা যায়, ২০১৫ সালে নওগাঁ বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে বদলগাছী উপজেলার ওপর দিয়ে পত্নীতলা পর্যন্ত আঞ্চলিক এই মহাসড়কের দুই পাশ প্রশস্ত করনসহ পূনরায় নির্মাণ করা হয়।

এলাকাবাসী জানায়, এ সড়কের বিভিন্নস্থানে ভাঙন ঠেকাতে সংস্কার করা হয়। তবে সংস্কারের পরদিন আবারো ভাঙতে শুরু হয় সড়কটি। নিম্নমানের কাজের কারণে এই সড়কটি বারবার ভেঙে যাচ্ছে বলে অভিযোগ স্থানীয়দের।

চাংলা গ্রামের মুনসুর আলী, আহসান হাবিবসহ গ্রামবাসী জানায়, বিগত বর্ষা মৌসুমের শুরুর দিকে চাংলা গ্রামের নিকট চলন্ত মালবাহী ট্রাকের চাকা দেবে গিয়ে ট্রাক আটকে যায় এবং সড়ক বিধ্বস্ত হয়ে পরে। বদলগাছী উপজেলা সদরসহ চাংলা গ্রাম পর্যন্ত বিভিন্নস্থানে চলন্ত যানবাহনের চাকা সড়কে দেবে যায়।

নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান সাজিদ বলেন, সড়কের সমস্যাটি আমরা জরিপ করেছি এবং উপর মহল থেকে লোকজন এসেও জরিপ করেছে। সড়কের দুই পাশে মাঠ, সড়ক নিচু হওয়ায় পানি চুয়ে বেড নষ্ট হয়েছে। সড়কে মাটি ঢালার পর পুনরায় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা