kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

শেরপুরে সড়ক দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ৫

শেরপুর প্রতিনিধি    

৩১ জানুয়ারি, ২০২১ ১৫:০২ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে সড়ক দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ৫

শেরপুরে ট্রাক-সিএনজি-অটোরিকশার সংঘর্ষে আহত আরো একজনের মৃত্যু ঘটেছে। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো ৫ জনে। আজ রবিবার (৩১ জানুয়ারি) দুপুরে জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নালিতাবাড়ী উপজেলার চাদগাও এলাকার কেতু মিয়ার ছেলে লাল মিয়ার (৩৫) মৃত্যু ঘটে। 

এর আগে নালিতাবাড়ীর চাদগাও তিনঘরিয়া এলাকার তাহের আলীর ছেলে সেলিম মিয়া (২৫), নলজোড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা বেগম (৩০), সিএনজিচালক বন্দধারা গ্রামের ইউসুফ আলীর ছেলে জোবেদ আলী (২৫) ও তিনানী ঘুটুরাপাড়া গ্রামের আব্দুল হাই এর ছেলে আব্দুল মান্নান (৫৮) নিহত হন। নিহত রোকসানার শিশুকন্যা আহত রুমি বেগম (৭) জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হতাহতরা সবাই নালিতাবাড়ীর নন্নী এলাকা থেকে সিএনজিতে উঠেছিলেন।

পুলিশ জানানয়, আজ সকাল পৌনে ৯টার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে। নালিতাবাড়ী উপজেলার নন্নী এলাকা থেকে শেরপুরগামী যাত্রীবাহি একটি সিএনজি অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ সিএনজি যাত্রী নিহত হয়। গুরুতর অবস্থায় সিএসজি চালক সহ অন্য ৩ জনকে জেলা হাসপাতালে ভর্তির পর এক নারীসহ দুইজনের মৃত্যু ঘটে। দুর্ঘটনায় সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। পুলিশ ট্রাকটিকে জব্দ করে যান চলাচলের জন্য রাস্তা খুলে দিলেও দুর্ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে যান। 

শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ ও দমকল কর্মীরা হতাহতদের উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠায়। এ দুর্ঘটনায় সিএনজিচালক ও এক নারীসহ ৫ জনের মৃত্যু ঘটেছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা