kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

‘সব ধর্মের মানুষ এ দেশে এক সঙ্গে শান্তিতে বসবাস করছে’

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি   

৩১ জানুয়ারি, ২০২১ ০০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



‘সব ধর্মের মানুষ এ দেশে এক সঙ্গে শান্তিতে বসবাস করছে’

যশোর-৪ আসনের সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রনজিৎ কুমাার রায় বলেছেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। সব ধর্মের মানুষ এ দেশে এক সঙ্গে শান্তিতে বসবাস করছে।

দুই লাখ ৫৬ হাজার টাকা ব্যয়ে নির্মিতব্য যশোরের বাঘারপাড়া উপজেলার দোহাকুলা রাধাগোবিন্দ মন্দিরের প্রচীরের নির্মাণ কাজের উদ্বাধন পূর্ব এক ধর্মীয় সভায় এ কথা বলেন তিনি। শনিবার রাত ১০টায় আয়োজন করা হয় এ অনুষ্ঠানের।

সংসদ সদস্য রনজিৎ রায় এ সময় আরো বলেন, প্রযুক্তিনির্ভর এই যুগে স্কুল-কলেজে প্রকৃত জ্ঞান অর্জন হচ্ছে না। তার অন্যতম কারণ, অভিভাবকরা চান তার ছেলে-মেয়ে যেন এ-প্লাস পায়। 

সন্তানদের সুক্ষিক্ষায় শিক্ষিত করতে হলে অভিভাবকদের দায়িত্বশীল হতে হবে। ছেলে-মেয়েরা উন্নত শিক্ষায় শিক্ষিত হলে দেশের উন্নয়ন হবে। দাঁড়াতে পারবে মাথা উঁচু করে। শেখ হাসিনা শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব সন্তোষ অধিকারি, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যক্ষ আজগর আলী, বাঘারপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোল্যা, আওয়ামী লীগ নেতা শচীন্ত্র নাথ বিশ্বাস, বাবলু সাহা, গোলাম ছরোয়ার, মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন রায়, উত্তম কুমার কুন্ডু, তাপস কুমার কুন্ডু, বিপ্লব রায়, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রেহমান জেমাম বাবু, সাগর হাসান মামুন, সুব্রত কুমার প্রমুখ।

অনুষ্ঠানে সংসদ সদস্য রনজিৎ কুমার রায় দুই লাখ ৫৬ হাজার টাকা ব্যয়ে নির্মিতব্য প্রচীরের সব ব্যয় বহন করার ঘোষণা দেন। এছাড়া একই সঙ্গে মন্দিরের উন্নয়নে ১০ লাখ টাকা অনুদান ঘোষণা দেন তিনি। এর আগে সনাতন ধর্মাবলম্বীদের এই উপাসনালয়ের উন্নয়নে ৫০ হাজার টাকা নগদ প্রদান করেন সরকার দলীয় এই প্রবীণ সংসদ সদস্য।

মন্তব্য



সাতদিনের সেরা