kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

সড়কে দেবে গেল ট্রাকের চাকা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৩০ জানুয়ারি, ২০২১ ১৯:১০ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে দেবে গেল ট্রাকের চাকা

মেঘনা থেকে চিনি বোঝাই করে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে যাওয়ার পথে ডেমরা-আদমজী-নারায়ণগঞ্জ সড়কে একটি ট্রাকের পেছনের চাকা দেবে গেছে। আজ শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জের ভাঙ্গারপুল সংলগ্ন এলাকায় এলে ট্রাকটির পেছনের চাকা দেবে যায়। গত ১৫/২০ দিন পূর্বে দেবে যাওয়া স্থানে রাস্তার নিচ দিয়ে সুরঙ্গ করে ড্রেজারের পাইপ স্থাপন করা হয়েছিল বলে জানায় স্থানীয়রা। যার ফলে ট্রাকটি দেবে গেছে বলে অভিযোগ স্থানীয়দের। 

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ১৮ টনের পণ্যবাহী ট্রাকটির পেছনের বাম পাশের জোড়া চাকা প্রায় অর্ধেক রাস্তায় দেবে গেছে। ট্রাকটিকে অন্য একটি ট্রাকের মাধ্যমে দড়ি দিয়ে বেঁধে টেনে তোলার চেষ্টা করে ব্যার্থ হয়ে পরে র‌্যাকারের সাহায্যে ট্রাকটিকে টেনে তোলা হয়। রাস্তার এক পাশে ট্রাকটি আটকে যাওয়ায় অন্য পাশ দিয়ে যানবাহন চলাচল করে। এতে সড়কে কোনো যানজটের সৃষ্টি হয়নি। 

স্থানীয়রা জানায়, গত প্রায় ১৫/২০ দিন পূর্বে সিটি কর্পোরেশনের স্থানীয় চারজন কাউন্সিলরের নাম ভাঙিয়ে শীতলক্ষা নদী থেকে বালু সরবরাহের জন্য উক্ত স্থানের রাস্তার নিচে সুরঙ্গ করে ড্রেজারের পাইপ স্থাপন করেন। রাস্তা সুরঙ্গ করে পাইপ স্থাপনের কারণে ভারী যানের ওজনে রাস্তা দেবে গেছে। 

নাসিক ৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা বলেন, ওইখানে আগের একটি পুরোনো একটি ড্রেজারের লাইন ছিল। নতুন করে কারা সেখানে পাইপ স্থাপন করেছে, সেটা আমি জানি না।

নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের সার্ভেয়ার মো. সোহাগ জানান, এর আগে ওইখানে ড্রেজার পাইপ স্থাপনের বিষয়ে আমি জানতে পেরে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি। পরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নিয়েছিল কিনা, সে বিষয়ে আমার জানা নেই। 

মন্তব্য



সাতদিনের সেরা