kalerkantho

শুক্রবার । ২০ ফাল্গুন ১৪২৭। ৫ মার্চ ২০২১। ২০ রজব ১৪৪২

কিশোরী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

৩০ জানুয়ারি, ২০২১ ১৭:০৮ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

মানিকগঞ্জের ঘিওরে অন্তরা আক্তার (১৪) নামের কিশোরী এক গৃহকর্মীর বিষপানে রহস্যজন মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সকালের দিকে বিষ পান করলে গৃহকর্তা ওই দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতের তার মৃত্যু হয়। অন্তরা দীর্ঘদিন ধরে উপজেলার কুস্তা এলাকার ঘিওর বাজার ব্যবস্থাপনা কমিটিরি সাধারণ সম্পাদক  আব্দুল মতিন মুসার বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। সে পার্শ্বাবর্তী শিবালয় উপজেলার নিহালপুর এলাকার শাজাহান মিয়ার মেয়ে।

পুলিশ বলছে, নিহতের পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় কোনো অভিযোগ না থাকলেও লাশ ময়নাতদন্ত শেষে ঘটনার আসল রহস্য জেনে পরে আইনি প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন বিপ্লব বলেন, গৃহকর্তা মুসা জানান, বিভিন্ন সময় অন্তরা মা-বোন টাকা চাইত তার কাছে। বিষয়টি নিয়ে অন্তরা ও তার পরিবারের সাথে ঝগড়া হতো। গত বৃহস্পতিবার সকালের দিকে অন্তরা বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে বাসার সবাই তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিয়োগ করেনি।

লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও পুলিশের ওই কর্মকর্তা জানান।

অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা কালের কণ্ঠকে বলেন, নিহতের লাশ এর মধ্যে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে ঘটনার আসল রহস্য বের হবে। সে অনুযায়ী পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা