kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

জাজিরায় শর্টগান, গুলি ও রাম দা উদ্ধার, আটক ৭

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি   

২৯ জানুয়ারি, ২০২১ ২০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



জাজিরায় শর্টগান, গুলি ও রাম দা উদ্ধার, আটক ৭

শরীয়তপুরের জাজিরায় ১টি রিভলবার-শর্টগান ও গুলি উদ্ধারসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঠাল বাড়ী গ্রামের মৃত আবুল কাশেম ব্যাপারী ছেলে মোহাম্মদ আলী ব্যাপারী (৩২), মৃত আজিত মোল্যা ছেলে ফজলু মোল্যা (৪২), ছোহরাব ব্যাপারীর ছেলে এরশাদ ব্যাপারী (৩৮), শাহিন মুন্সীর ছেলে শুভ মুন্সী (২৮), ইসমাইল খার ছেলে সোহেল খা (৩৫), শরীয়তপুর জেলার জাজিরার সাহেদালী গোমস্তার কান্দী গ্রামের মৃত সুলতান মোল্যার ছেলে মতিউর রহমান মোল্যা (৩০) ও মোতালেব মোল্যা (৩৫)।

আজ শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেজ রিলিজ এসব তথ্য দেওয়া হয়।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধে জাজিরা উপজেলার নাওডোবা এলাকায় দুই পক্ষর মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় বন্দুক, র্শট গান, পিস্তল/রিভলবারসহ আরো দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহৃত হয়। ব্যাপক সংঘর্ষ চলাকালে গুলিতে একজন নিহত হয় এবং দুইজন মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলজে হাসপাতালে ভর্তি আছে। 

অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস.এম. মিজানুর রহমানের নেতৃত্বে জাজিরা থানার ওসি আজহারুল ইসলাম সরকার পিপিএম ও সঙ্গীয় অফিসার-ফোর্সসহ অভিযান পরচিালনা করা হয়। ঘটনায় জড়িত থাকায় ৭ জন আসামীকে লৌহজং ও জাজিরা উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, ওই ঘটনায় থানায় হত্যা ও অস্ত্র  দুটি মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা