kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

শেষ মুহূর্তে নিজ প্রার্থী নিয়ে সরে দাঁড়ালেন নড়াইল ১ আসনের এমপি মুক্তি

নড়াইল প্রতিনিধি   

২৯ জানুয়ারি, ২০২১ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



শেষ মুহূর্তে নিজ প্রার্থী নিয়ে সরে দাঁড়ালেন নড়াইল ১ আসনের এমপি মুক্তি

'নিজের সন্তানকে বলি দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে' সংবাদ সম্মেলনে এমন কথা বলে কালিয়া পৌরসভা নির্বাচনে নিজ প্রার্থীকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা বললেন নড়াইল-০১ আসনের সংসদ সদস্য কবীরুল হক মুক্তি।

শুক্রবার (২৯ জানুয়ারি) বেলা ১২টায় কালিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় কালিয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান। সংবাদ সম্মেলনে কালিয়া উপজেলার সাবেক মেয়র একরামুল হক টুকু, বি এম এমদাদুল হক টুলুসহ স্থানীয় আ.লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি মুক্তি আরো বলেন, কোনো অপশক্তি কিম্বা সরকারি বাহিনীর চাপে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছেন মুশফিকুর রহমানকে কালিয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য। তাই আমরা প্রার্থিতা প্রত্যাহার করলাম। আমাদের পরিবারের ৪২ বছরের পৌরসভা ছেড়ে দিলাম।

সাংবাদিক সম্মেলনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র বলেন, আমার পিতৃতুল্য চাচার অনুরোধে দলীয় নির্দেশ মান্য করেই আমি প্রার্থিতা প্রত্যাহার করছি।

এদিকে শেষ মুহূর্তে এসে এমপি মুক্তির প্রার্থী ফকির মুশফিকুর রহমানের প্রার্থিতা প্রত্যাহার বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান (হীরা) কোনো কথা বলতে রাজী না হলেও তার সমর্থকদের দাবি প্রার্থীতা প্রত্যাহার করলেও শেষ পর্যন্ত এমপি মুক্তি কোনো চাল চালবেন তা বলা মুশকিল।

৩০ জানুয়ারি কালিয়া পৌরসভা নির্বাচনের ভোট। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান (হীরা)। আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী ছিলেন বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান। এ ছাড়া বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহ সভাপতি এস এম ওয়াহিদুজ্জামান।

মন্তব্য



সাতদিনের সেরা