kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

ফুলপুরে শীতবস্ত্র পেল শীতার্তরা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৯ জানুয়ারি, ২০২১ ১৬:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুরে শীতবস্ত্র পেল শীতার্তরা

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বালিয়া ব্লাড ব্যাংক ও মানবতার ফেরির প্রতিষ্ঠাতা কবি ও সাহিত্যিক আশরাফ উদ্দিনের সভাপতিত্ত্বে এবং অমিত দেওয়ানের সঞ্চালনায় 'বালিয়া ব্লাড ব্যাংকের' উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

জানা যায়, প্রতিষ্ঠানটির আয়োজনে 'আসুন আমরা আরো মানবিক হই অন্তত একটি বস্ত্র দান করে গরিব মানুষের পাশে রই' 
এই শ্লোগানকে সামনে রেখে সমাজের অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মোহাম্মদ আলমগীর, সারোয়ার হোসেন রতন, মানিক চন্দ্র দাস, জহিরুল ইসলাম, খান শরিফ, মাওলানা কাজী আবুল খান, মোমেন খান, মোশারফ বেগ, এস এম সোহাগ, আলআমীন শেখ, নজরুল ইসলাম, এরশাদুল হক, রফিকুল ইসলাম (বিএম)। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মাওলানা আবুল বাসার, হায়দার খান প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি কবি ও সাহিত্যিক আশরাফ উদ্দিন বলেন, আগামী ৫ ফেব্রুয়ারি জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদরাসার ১০২তম বার্ষিক বড় সভায় 'বালিয়া ব্লাড ব্যাংক' কর্তৃক আগত মুসুল্লিদেরকে দুটি মেডিক্যাল টিম দ্বারা ফ্রি ট্রিটমেন্ট, জরুরি প্রয়োজনীয় ওষুধ সরবরাহ এবং ফ্রি ব্লাড গ্রুপ টেস্ট ক্যাম্পেইন, সফলভাবে সম্পন্ন করার জন্যে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি আরো জানান, ফুলপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে গর্ভবতী নারীদের জন্য সিজারিয়ানের সময় রক্ত দান, বাল্যবিবাহ, মাদকের বিরুদ্ধে প্রচারণা ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো এ ব্লাড ব্যাংকের কার্যক্রম।

মন্তব্য



সাতদিনের সেরা