kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

সরিষাবাড়ীতে যমুনার সার বোঝাই ট্রাক উল্টে খাদে

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি    

২৮ জানুয়ারি, ২০২১ ০৪:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ীতে যমুনার সার বোঝাই ট্রাক উল্টে খাদে

উপজেলার পিংনা ইউনিয়নের স্থল ঈদগাহ জামে মসজিদ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সার বোঝাই ট্রাকটি উল্টে পড়ে আছে।

জামালপুরের সরিষাবাড়ী তারাকান্দি যমুনা সারকারখানার সার বোঝাই একটি ট্রাক উল্টে খাদে পড়ে যায়। এ ঘটনায় ট্রাকের ড্রাইভার ও হেলপার আহত হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) রাতে উপজেলার পিংনা ইউনিয়নের স্থল ঈদগাহ জামে মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত ৭টার দিকে পিংনা স্থল জামে মসজিদ এলাকায় সরিষাবাড়ী-তারাকান্দি-ভুয়াপুর মহাসড়কে একটি বাসকে সাইড দিতে গিয়ে নিযন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায় টাঙ্গাইল-ট-০২-০৬৪১ ট্রাকটি। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার তড়িঘড়ি করে নামতে গিয়ে তারা আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

তারাকান্দি ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল কালাম কালের কণ্ঠকে জানান, তারাকান্দি যমুনা সার কারখানা থেকে সার বোঝাই করে বুধবার রাতে ভুয়াপুর সদরের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে পিংনা স্থল ঈদগাহ জামে মসজিদ এলাকায় পৌঁছলে অপরদিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় ট্রাকটি। এতে তড়িঘড়ি করে ড্রাইভার ও হেলপার ট্রাক থেকে নামতে গেলে সামান্য আহত হলেও বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় ও ট্রাক শ্রমিকদের সহায়তা খাদে উল্টে যাওয়া ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা