kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

এসএসসির সিলেবাস কমানোর দাবিতে মহাসড়ক অবরোধ

দিনাজপুর প্রতিনিধি   

২৭ জানুয়ারি, ২০২১ ১৫:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



এসএসসির সিলেবাস কমানোর দাবিতে মহাসড়ক অবরোধ

এসএসসি ২০২১ পরীক্ষার সিলেবাস আরো কমানো অথবা বিকল্প পদ্ধতিতে মূল্যায়নের দাবিতে দিনাজপুরের ফুলবাড়ীতে বিক্ষোভ, মানববন্ধন কর্মসূচি পালনসহ মহাসড়ক অবরোধ করেছে এসএসসি পরীক্ষার্থীরা। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী পৌর শহরের নিমতলা মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। 

ফুলবাড়ী উপজেলার সুজাপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, অম্রবাড়ী উচ্চ বিদ্যালয় এবং বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইনস্টিটিউটের এসএসসি পরীক্ষার্থীর এই কর্মসূচি পালন করে। 

 

সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নিমতলা মোড়ে মানববন্ধন কর্মসূচী পালন করে ছাত্ররা। পরে তারা সেখানে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। সড়ক অবরোধে সড়কের দুই প্রান্তে প্রায় দুই শতাধিক যানবাহন আটকা পড়ে। 

পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শমশের আলী মণ্ডল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের শান্ত করে যান চলাচল স্বাভাবিক করেন।

কর্মসূচি চলাকালে পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন সোহানুর রহমান সোহান, সামিউল ইসলাম, ফুয়াদ বিন আজিজ, মাসুদ রানা, লিখন, মাছুম হোসেন, রহিম, ছাদিক, শাওন, শিফাত প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা