kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

রামগঞ্জে আওয়ামী লীগ নেতা পিন্টুর গাড়িতে হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৭ জানুয়ারি, ২০২১ ০২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



রামগঞ্জে আওয়ামী লীগ নেতা পিন্টুর গাড়িতে হামলা

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুর প্রাডো গাড়িতে হামলা চালানো হয়েছে। রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এতে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্ত হলেও কেউ আহত হননি।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় আওয়ামী লীগ নেতা পিন্টু রামগঞ্জ থেকে ভাটরা ইউনিয়নে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সদস্য তছলিম হোসেন, দল্টার আওয়ামী লীগ নেতা মনির হোসেন মাস্টার ও গাড়ি চালক ছিলেন। এর আগে তিনি রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর প্রচারণায় অংশ নিয়েছিলেন। ঘটনার সময় মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছলে দুর্বৃত্তরা পিন্টুর গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি ইট-পাটকেল ছুঁড়তে থাকে। এতে গাড়ির পেছন ও পাশের গ্লাস ক্ষতিগ্রস্ত হয়।

নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছে, গাড়িতে হামলার সময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এ সময় ফাঁকা গুলির ঘটনাও ঘটে।

জানতে চাইলে আওয়ামী লীগ নেতা সফিক মাহমুদ পিন্টু বলেন, কে বা কারা আমার গাড়িতে হামলা করেছে অন্ধকারের কারণে দেখিনি। ইটের আঘাতে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কেউ আহত হইনি। বিষয়টি পুলিশকে জানানো হবে।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি আমি অবগত নয়। কেউ আমাকে জানায়নি। খোঁজ নেওয়া হবে।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মধ্যে দ্বন্দ্ব চলছে। সভাপতি পিন্টু লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি আনোয়ার হোসেন খানের বিরোধী হিসেবে স্থানীয়ভাবে পরিচিত। রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে গাড়িতে হামলার ঘটনাটি ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

মন্তব্য



সাতদিনের সেরা