kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

কচুয়ায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি   

২৫ জানুয়ারি, ২০২১ ২৩:২৮ | পড়া যাবে ২ মিনিটে



কচুয়ায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

চাঁদপুরের কচুয়ায় মোটরসাইকেল ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় দুজন আহত হয়েছেন। হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া  এলাকায় সোমবার রাত ৮টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম কামরুল হাসান সবুজ (২৪)। এছাড়া আরিফ হোসেন (২৫) ও ইব্রাহীম হোসেন (১৯) নামের দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর  দুই মোটরসাইকেল আরোহী আরিফ হোসেন ও ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। নিহত কামরুল ইসলাম ও আহত ইব্রাহীমের গ্রামের বাড়ি পার্শ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার পাতানিশ ও আহত আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লার মুদাফ্ফরগঞ্জ এলাকায়।

স্থানীয়রা জানায়, আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়। পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কামরুল ইসলাম সবুজ নিহত হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা