kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

প্রধানমন্ত্রীর উন্নয়নে দেশের সার্বিক দৃশ্যপট পাল্টে গেছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২৫ জানুয়ারি, ২০২১ ২০:১৯ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর উন্নয়নে দেশের সার্বিক দৃশ্যপট পাল্টে গেছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, চরফ্যাশনের উন্নয়ন ঢাকা বসে বহু এমপি-মন্ত্রীর মুখে শুধু শুনেছি। আজ বাস্তবে দেখে আমি অভিভূত-আনন্দিত। অবহেলিত চরাঞ্চলে এতো উন্নয়ন করা যায় এটা আমার জানাই ছিলে না। এই এলাকার উন্নয়নে দেখে নিজ এলাকা উন্নয়নের অগ্রগতি বাড়ছে।

আজ সোমবার (২৫ জানুয়ারি) বিকাল ৩টায় চরফ্যাশন ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত সরকারি টিবি স্কুল মাঠে মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু আন্তকলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা তিনি এসব কথা বলেন।

শাহরিয়ার আলম আরো বলেন, খেলাধুলা অপরাধ প্রবণতা কমায়, স্বাস্থ্যের উপকার হয়। শুধু খেলাধুলা নয় আওয়ামীলীগ সরকার তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে পাল্টে গেছে দেশের সার্বিক দৃশ্যপট।

প্রত্যন্ত গ্রামগুলো এখন শহরের আদলে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, চরফ্যাশন উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়নের চিত্র দেখে আমি মুগ্ধ। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই চরফ্যাশন। আমি আপনাদের প্রিয় নেতার উন্নয়নের কথা দূর থেকে শুনে এখানে আসার ইচ্ছা পোষণ করেছি। এ অঞ্চলের ঐতিহ্য কৃষি, মৎস্য, নদী। এখানে পর্যটনশিল্পের সম্ভাবনা খুব উজ্জ্বল। যার প্রমাণ বাংলাদেশের নদীমাতৃক এলাকায় উন্নয়নের ঝলক। ভোলা-৪ আসনের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব দেখিয়ে দিয়েছেন। সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর পৃষ্ঠপোষকতায় এই খেলা ৮টি দল অংশগ্রহণ করেছেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সভাপতিত্বে ফাইনালে বেগম রহিমা ইসলাম কলেজ ২২৫ রান করে বিজয় হয়েছেন শেষে বিজয়ীদের পুরষ্কারের ট্রপি তুলে দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এমপি ও এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

মন্তব্য



সাতদিনের সেরা