kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

রাজবাড়ীতে শিশু শিক্ষার্থী ধর্ষণের দায়ে যাবজ্জীবন

রাজবাড়ী প্রতিনিধি   

২৫ জানুয়ারি, ২০২১ ১৮:১১ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীতে শিশু শিক্ষার্থী ধর্ষণের দায়ে যাবজ্জীবন

রাজবাড়ীতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের দায়ে শফিকুল ইসলাম ব্যাপারী (৪২) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত শফিকুল রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের উত্তর দৌলতদিয়ার সামসু মাস্টার পাড়ার মৃত হানিফ ব্যাপারীর ছেলে।

রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট উমা সেন বলেন, ২০১৯ সালের ২৭ এপ্রিল সকাল সাড়ে ১১টার দিকে স্কুলে পৌঁছায়। তার বিলম্বে স্কুলে আসার কারণ জানতে চান শিক্ষকরা। সে সময় ওই ছাত্রী শিক্ষকদের জানায় স্কুলে আসার পথে তার সাথে লম্পট শফিকুল ইসলাম ব্যাপারীর দেখা যায়। শফিকুল জোড়পূর্বক তাকে পার্শ্ববর্তী একটি ফাঁকা বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনার পর শিক্ষকরা ওই ছাত্রীকে তার বাড়িতে নিয়ে যায় এবং ছাত্রীর মা বাদী হয়ে একই দিন গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পরবর্তীতে শফিকুলকে পুলিশ গ্রেপ্তারও করে। মামলাটির দীর্ঘ স্বাক্ষ্য-প্রমাণ গ্রহণ শেষে আদালত এই রায় প্রদান করেন। তবে রায় প্রকাশের দিন আসামি শফিকুল আদালতে হাজির হয়নি। 

মন্তব্য



সাতদিনের সেরা