kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

ধুনটে ট্রাকের ধাক্কায় ২ শ্রমিক নিহত

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০২১ ২১:২০ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে ট্রাকের ধাক্কায় ২ শ্রমিক নিহত

বগুড়ার ধুনট উপজেলায় বালুবাহি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শ্রমিক নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার ফকিরপাড়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে শামীম হোসেন (১৮) ও পুর্ব কান্তনগর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ফারাইজুল ইসলাম (১৬)। নিহতরা কান্তনগর বাজার এলাকার ইটভাটার শ্রমিক।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত সাড়ে ৭টার দিকে তাদের মৃত্যু হয়। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকায় বালুবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলে ধাক্কা লেগে শামীম, ফারাইজুল ও ওয়াসিম আহত হন।

থানা সূত্রে জানা গেছে, শামীম হোসেন, ফারাইজুল ইসলাম ও ওয়াসিম কান্তনগর এলাকায় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করে। রবিবার বিকাল ৫টার দিকে কাজ শেষে ইটভাটা থেকে শামীম হোসেন, ওয়াসিম হোসেন ও ফারাইজুল ইসলাম একই মোটরসাইকেলে চড়ে বাড়ির দিকে রওনা হয়। পথিমধ্যে খোকটাহাটা ইটভাটা এলাকায় সামনের দিক থেকে আসা বালুবাহী ট্রাকের ধাক্কায় শামীম, ওয়াসিম ও ফারাইজুল আহত হয়। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামীম ও ফারাইজুলের মৃত্যু হয়।

ধুনট থানার এসআই রিপন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তন্তর করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা